কুমিল্লায় পিকআপ-কাভার্ডভ্যান সংঘর্ষ; নিহতের সংখ্যা বেড়ে ৪

নিউজ ডেস্ক।।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কাভার্ড ভ্যান ও পিকআপের সংঘর্ষে তিন স্কুলছাত্রসহ চারজনের প্রাণহানি ঘটেছে। নিহত অন্যজন পিকআপ ভ্যানচালক। আহত হয়েছে আরও ১৫ জন।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার জোড়কানন এলাকায় রোববার বিকেল সাড়ে ৩টায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা স্থানীয় লালবাগ রওশন আশ্রাফ উচ্চ বিদ্যালয় থেকে সদর দক্ষিণ উপজেলা মাঠে বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টে অংশ নিতে যাচ্ছিল।

নিহতরা হলেন- সদর দক্ষিণ উপজেলার লালবাগ গ্রামের আলী আহমেদের ছেলে পিকআপ ভ্যান চালক মোর্শেদ আলম, একই গ্রামের আবদুর রহিমের ছেলে স্কুল ছাত্র ফয়সাল, মোহন মিয়ার ছেলে শাহীন ও শাহ আলম ভেন্ডারের ছেলে সাকিব। এ ঘটনায় লালবাগ গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

সদর দক্ষিণ মডেল থানার ওসি দেবাশীষ চৌধুরী বলেন, ‘ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উল্টো পথে একটি পিকআপে করে ১৬ জন কিশোর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে (অনূর্ধ্ব-১৭) অংশ নিতে উপজেলা পরিষদ মাঠের দিকে যাচ্ছিল। এ সময় একটি কাভার্ডভ্যানের সঙ্গে সংঘর্ষ হলে বাহন দুটি সড়কের পাশে উল্টে যায়। দুর্ঘটনায় পিকআপটি দুমড়ে-মুচড়ে যায়।’

কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক শাওন শিকদার জানান, দুর্ঘটনার পর ১১ জনকে হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে একজন দুর্ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছে। একজন হাসপাতালে আনার পর মারা যায়। আর দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়। বাকিরা হাসপাতালে চিকিৎসাধীন।

কুমিল্লার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোশারেফ হোসেন বলেন, ‘খবর শুনে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করাসহ তাদের চিকিৎসার বিষয়টি নিশ্চিত করি। সে সময় পর্যন্ত এ ঘটনায় আমরা দু’জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত হই।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page